বাংলাদেশের চিকিৎসক তাসনিম জারা কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা

বাংলাদেশের চিকিৎসক তাসনিম জারা যুক্তরাজ্যের কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা হিসেবে নিয়োগ পেয়েছেন বলে তার ব্যক্তিগত ফেসবুক পাতায় জানিয়েছেন। তিনি কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে ক্লিনিক্যাল সুপাইরভাইজার (স্নাতক পর্যায়ের) হিসেবে যোগ দিয়েছেন। তিনি এ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বর্ষের মেডিকেল শিক্ষার্থীদের পড়ানোর দায়িত্ব নিয়েছেন।


ডা. তাসনিম জারার ফেসবুক পেইজ থেকে দেয়া পোস্ট

ডা. তাসনিম জারার পরিচয়

চিকিৎসক তাসনিম জারা তার এমবিবিএস সম্পন্ন করেন ঢাকা মেডিকেল কলেজ থেকে। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও অ্যাপোলো হাসপাতালে চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি এভিডেন্স-বেজড মেডিসিনে এমএস ডিগ্রি লাভের জন্য যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। সেখানে পড়াশোনা চলাকালীন সময়ে তিনি চিকিৎসক হিসেবে যোগদান করে যুক্তরাজ্যের জাতীয় স্বাস্থ্য সেবা (ন্যশনাল হেলথ সার্ভিস, ইউকে – এনএইচএস)-তে।

এর বাইরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের মাধ্যমে স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন আলোচনা করে থাকেন ভিডিও তৈরির মাধ্যমে। ফেসবুকে তাকে প্রায় ২৮ লক্ষ মানুষ ফলো করে এবং ইউটিউবে তাকে প্রায় ১৫ লক্ষ মানুষ সাবস্ক্রাইব করেছে। এভাবেই তিনি সাধারণ মানুষকে স্বাস্থ্য বিষয়ক নানান উপদেশ দিয়ে যাচ্ছেন।

Md. Ashraful Alam Shemulhttps://www.STechBD.Net
শিমুল একজন প্রযুক্তিপ্রেমী ❤️ তিনি বিজ্ঞান, প্রযুক্তি ও ধর্ম নিয়ে লেখালেখি করতে ভালোবাসেন।

সাম্প্রতিক লেখা

সম্পর্কিত লেখা

spot_imgspot_img